শিশু সায়মা ধর্ষণ-হত্যাকারী প্রাথমিকভাবে শনাক্ত

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
০৭ জুলাই, ২০১৯ ১৮:০৪:২৩
#

রাজধানীর ওয়ারীতে ধর্ষণের পর শিশু সামিয়া আফরিন সায়মাকে (৭) হত্যার ঘটনায় জড়িত এক যুবককে প্রাথমিকভাবে শনাক্ত করেছে পুলিশ। সে ওই ভবনেই একটি ফ্লাটে পরিবারের সঙ্গে থাকতো।


এ ঘটনার পর থেকে সে নিখোঁজ রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। তবে তার নাম পরিচয় প্রকাশ করেনি পুলিশ।


রবিবার ওয়ারী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, ‘আমরা আটকদের জিজ্ঞাসাবাদে শিশু সায়মা ধর্ষণ ও হত্যার ঘটনায় জড়িত সন্দেহভাজন একজনের নাম পেয়েছি। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। সে ওই ভবনেই থাকতো। তবে পুলিশের এই কর্মকর্তা তাৎক্ষণিকভাবে তার নাম ও পরিচয় প্রকাশ করেননি।


শনিবার সকালে নিহত শিশুটির ময়নাতদন্তের পর ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ জানান, শিশুকে ধর্ষণ করার পর শ্বাসরোধে হত্যা করা হয়।


ওইদিন সকালে শিশুটির বাবা আব্দুস সালাম অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ওয়ারী থানায় মামলা করেছেন। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির নিরাপত্তা প্রহরীসহ ছয়জনকে আটক করেছে।


শুক্রবার সন্ধ্যায় নিখোঁজ হন সামিয়া আফরিন সায়মা। এর কয়েক ঘণ্টা পর ওয়ারীর একটি ভবনের ৯ তলার খালি ফ্লাটে তার লাশ পড়ে থাকতে দেখা যায়। তার মুখে ও গলায় রক্তের দাগ ছিল। শিশু সামিয়া রাজধানীর সিলভারডেল স্কুলের ছাত্রী ছিল। তার বাবার নাম আব্দুস সালাম।


এমআর

Print