বেনাপোল সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি রাখাল গুরুতর জখম  

বেনাপোল করেসপন্ডেন্ট
টাইম নিউজ বিডি,
১১ জুলাই, ২০১৯ ১৯:৩০:২০
#

ভারত থেকে গরু নিয়ে দেশে ফেরার সময় বেনাপোল সীমান্তে বিএসএফ’র গুলিতে ইসরাফিল হোসেন (৩০) নামে এক বাংলাদেশি গরু রাখাল গুরুতর জখম হয়েছে।


আজ (১১ জুলাই) বৃহস্পতিবার ভোরে বেনাপোলের পুটখালি সীমান্তে এই গুলির ঘটনা ঘটে। পরে আহত রাখালকে স্থানীয় নাভারন হাসপাতালে ভর্তি করা রয়েছে।


আহত ইসরাফিল ইসলাম বেনাপোল পোর্ট থানাধীন ছোট আঁচড়া গ্রামের নুর ইসলামের ছেলে।


বিজিবি জানায়, আজ (১১ জুলাই) ভোরে বেনাপোলের পুটখালী সীমান্ত দিয়ে বাংলাদেশি বেশ ক’জন গরু রাখাল গরু নিয়ে দেশে ফেরার সময় ভারতের আংরাইল ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে সে গুলি বিদ্ধ হয়। গুলিবিদ্ধ হয়ে বাংলাদেশ সীমান্তে আসলে বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করে নাভারন হাসাপাতালে ভর্তি করেন।  


২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের সুবেদার মশিউর রহমান জানান, আহত গরু ব্যবসায়ীকে উদ্ধার করে শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সে বিজিবির তত্বাবধানে চিকিৎসা দেয়া হয়েছে।  


আহতের মা জাহানারা বেগম জানান, তার ছেলে ট্রাক চালায়। কদিন ধরে কাজ ভাল না থাকায় ভারতে গরু আনতে গিয়েছিল। ফেরার সময় বিএসএফ সদস্যরা তাকে গুলি করে। জানতে পেরেছি বিজিবি তাকে উদ্ধার করে চিকিৎসা দিচ্ছে।


২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, ইসরাফিল নামে এক যুবক সিমান্ত অতিক্রম করে ভারতে গরু আনতে যেয়ে বিএসএফ’র গুলিতে আহত হয়েছে। উদ্ধার করে তাকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার নিজামুল ইসলাম বলেন, বিজিবি সদস্যরা ইসরাফিল নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার বাম হাতে গুলিবিদ্ধ হয়। তার উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


নাছির/এমবি

Print