শেষ বেলায় কিছুই বললেন না রোডস

স্পোর্টস ডেস্ক
টাইম নিউজ বিডি,
১২ জুলাই, ২০১৯ ১৭:২২:১২
#

টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত মাশরাফিদের সাথে থাকার কথা ছিল তার। কিন্তু ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশের ব্যর্থতার দায়ভার তাকে দিয়ে না করে দেওয়া হয় বিসিবি'র পক্ষ থেকে।


তাই বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে বিদায় নিলেন বাংলাদেশের কোচ রোডস। যতদিন বাংলাদেশের সাথে ছিলেন ততদিন হাসিখুশি ও কথা বলেছেন সবার সাথে। কিছু বিদায় বেলায় কিছুই বলে যান নি রোডস।


তবে তার বিদায় নিয়ে নাটক হয়েছে গত কয়েক সপ্তাহ ধরে। বিশ্বকাপের মাঝেই বোঝা যাচ্ছিল চাকরি হারাচ্ছেন তিনি। পাকিস্তানের কাছে বাংলাদেশ হেরে বিশ্বকাপ শেষ হওয়ার পরদিনই দলের সঙ্গে দেশে ফেরেন রোডস।


পরদিন প্রধান নির্বাহী জানান, সমঝোতার ভিত্তিতে দুই পক্ষ চুক্তি বাতিল করবে। দুই দিন পর গত বুধবার বোর্ড প্রধান নাজমুল হাসান পাপনের মুখে ছিল ভিন্ন কথা। রোডস চাইলে নাকি আরও কিছুদিন থাকতে পারবেন। কিন্তু এর ২৪ ঘণ্টা না যেতেই আনুষ্ঠানিকভাবে বিদায় নিলেন তিনি।


বৃহস্পতিবার দিবাগত রাতে লন্ডনের ফ্লাইট ধরেন রোডস। যাওয়ার আগে শেষবারের মতো বিসিবিতে আসেন সাবেক এই ইংলিশ ক্রিকেটার। বোর্ডের সঙ্গে শেষবারের মতো আলোচনা করতেই তার আসা। প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনের সঙ্গে কথা বলেই সোজা বেরিয়ে যান। সংবাদ মাধ্যমের অনুরোধ সত্ত্বেও একটি কথাও তিনি বলেননি।


জেড

Print