দি স্টুডেন্টস্ ওয়েলফেয়ার এসোসিয়েশনের রেজিষ্ট্রেশন শুরু

স্টাফ রিপোর্টার
টাইম নিউজ বিডি,
১৩ জুলাই, ২০১৯ ০১:৪১:৩২
#

দি স্টুডেন্টস্ ওয়েলফেয়ার এসোসিয়েশনের রেজিষ্ট্রেশন কার্যক্রম ১০ জুলাই থেকে শুরু হয়েছে যা আগামী ১০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।


উক্ত বৃত্তি পরীক্ষায় চতুর্থ শ্রেণী থেকে নবম শ্রেণীর স্কুল ও মাদ্রাসার ঢাকা মহানগরের সকল ছাত্র ছাত্রী অংশ গ্রহন করতে পারবে। 


উল্লেখ্য বৃত্তি পরীক্ষায় অনলাইন এর মাধ্যমে সকল ছাত্র ছাত্রীকে রেজিষ্ট্রেশন করতে হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।


বুধবার (১০জুলাই) সকালে দি স্টুডেন্টস্ ওয়েলফেয়ার এর অফিসে পরিচালক জুবায়ের হোসাইন রাজন এর উপস্থিতিতে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।


দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা এর পরিচালক উদ্বোধনী বক্তব্যে বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরেও দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা এর বৃত্তি পরীক্ষায় রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। আর ছাত্র ছাত্রীদের মেধা মূল্যায়নের কথা চিন্তা করে এই বৃত্তি পরীক্ষার আয়োজন করে থাকে প্রতিষ্ঠানটি। এরই মাধ্যমে সংস্থাটি দ্বিতীয় বারের মত অনলাইনে রেজিষ্ট্রেশন করতে যাচ্ছে।


পরিচালকের বক্তব্যে তিনি অভিভাবক ও সম্মানিত শিক্ষকদের প্রতি আহবান করে বলেন, আপনারা প্রতিবছর যেভাবে সহযোগিতা করে থাকেন এই বছরও বৃত্তি পরীক্ষার সহযোগিতা করবেন।


এছাড়াও সংশ্লিষ্ট জোন পরিচালক এর মাধ্যমে বা নিজ স্কুলের অফিস থেকে ফরম নিয়ে তা পূরন করে জমা দেওয়া যাবে। 


রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্বোধন কালে উপস্থিত ছিলেন সদস্য সচিব এনামুল হক সহ নির্বাহী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


বিঃদ্র- রেজিষ্ট্রেশন করতে ভিজিট করুন http://xn---www-4tj.swadhaka.com


শান্ত/এসএম

Print